পুনাক এর শুভ উদ্বোধন
প্রকাশের সময়: 23 Jan, 2021

রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর এ পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এর শুভ উদ্বোধন।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত অভিভাবক জনাব মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম, পুলিশ কমিশনার, আরপিএমপি রংপুর ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন যে, মেট্রোপলিটন পুলিশ নারী কল্যাণ সমিতি নারীদের উন্নয়নসহ সামাজিক ও মানবিক কার্যক্রমে আত্মনিয়োগ করবে। নিজস্ব পরিমন্ডলের বাহিরে সমাজের অবহেলিত, বঞ্চিত নারীদের জীবনমান উন্নয়নে পুনাককে কার্যকর পদক্ষেপ ও উদ্যোগ গ্রহণ করতে হবে। এ ছাড়াও পুনাকের অর্থনৈতিক সক্ষমতা বাড়াতে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার সামনে পুনাক এর জন্য অফিস এবং
০৫ (পাচঁ) টি দোকান তৈরী করা হচ্ছে। যেখানে বাণিজ্যিক কার্যক্রমের পাশাপাশি পুনাক সদস্যদের একটি মিলন কেন্দ্রে পরিণত হবে।
পুনাকের সভানেত্রী মিসেস জেসমিন মাহমুদ এর সভাপতিত্বে মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রসাশন) জনাব মোঃ মহিদুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, , উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব কাজী মুত্তাকি ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জনাব আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (নগর বিশেষ শাখা) জনাব মোঃ আবু বক্কর সিদ্দিক, উপ-পুলিশ কমিশনার (এস্টেট এন্ড ডেভেলপমেন্ট) জনাব আবু সাইম, মেট্রোপলিটন পুনাকের সহ-সভাপতি সুরাইয়া সুলতানা, সেলিনা ইসলাম, সাধারণ সম্পাদক রেবেকা সুলতানা রুমা, কোষাধ্যক্ষ টুম্পা সরকারসহ অন্যরা। এরপর একটি কেক কেটে ২৯ সদস্য বিশিষ্ট পুনাকের নতুন কমিটির যাত্রা শুরু করে।