রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ কর্তৃক ২০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০১ জন আসামী গ্রেফতার
প্রকাশের সময়: 15 Dec, 2020

অদ্য ১৫ ডিসেম্বর, ২০২০ খ্রিঃ কোতয়ালী থানা এলাকায় থেকে বিক্রয়ের উদ্দেশ্যে মোটর সাইকেল এর সিটের নিচে বিশেষ কায়দায় লুকানো ২০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০১ জন গ্রেফতার। 


অদ্য ১৫/১২/২০২০ খ্রিঃ গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ এর অতিঃ উপ-পলিশ কমিশনার(ডিবি) জনাব উত্তম প্রসাদ পাঠক এর নেতৃত্বে সহকারী পুলিশ কমিশনার (ডিবি) জনাব ফারুক আহমেদ, পুলিশ পরিদর্শক জনাব এবিএম ফিরোজ ওয়াহিদ, এসআই(নিঃ)/মোঃ নাজমুল ইসলাম এসআই নিঃ মোঃ বাবুল ইসলাম, এএসআই মোঃ আলতাফ হোসেন এবং সঙ্গীয় ফোর্সসহ আরপিএমপি কোতয়ালী থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ২৩ নং ওয়াড়ডস্থ হনুমান তলা- চিকলি  রোড ব্রিজের প্রবেশ পথে চলাচলের পাকা রাস্তার উপর হইতে গ্রেফতারকৃত আসামী মোঃ মনোয়ার  হোসেন(২৩) এর হেফাজত হতে নেশা জাতীয় মাদকদ্রব্য ২০ বোতল ফেন্সিডিল ও একটি পুরাতন পালসার ১৫০ সিসি মোটর সাইকেলসহ তাকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত আসামীর নাম- মোঃ মনোয়ার  হোসেন(২৩) পিতা মোঃ রহমত আলী,সাং- মোল্লাবাজার,ওয়ার্ড নং-০৬ ইউপি বোয়ালদা  থানা-হাকিমপুর, জেলা- দিনাজপুর।

 

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আরপিএমপি, কোতয়ালী থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের  প্রক্রিয়া চলমান।


উল্লেখ্য যে রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল ধরনের অবৈধ কার্যক্রম এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রনে আরপিএমপি গোয়েন্দা বিভাগ (ডিবি) টিমের অভিযান অব্যাহত থাকবে।