রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) কর্তৃক ০৭ বোতল ফেন্সিডিল ও ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং ০৩ জন দালালসহ মোট ০৬ জন আসামী গ্রেফতার
প্রকাশের সময়: 22 Feb, 2021

অদ্য ২২/০২/২০২১ খ্রিঃ গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ এর অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব উত্তম প্রসাদ পাঠক এর অপারেশন কর্মপরিকল্পনায় মহানগরী এলাকায় ০২ টি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। 


ঘটনা-১ঃ গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক জনাব এবিএম ফিরোজ ওয়াহিদ এর নেতৃত্বে এসআই নিরস্ত্র মোঃ গোলাম মোর্শেদ, সঙ্গীয় এসআই(নিঃ) আবু সাইয়ুম তালুকদার, এসআই(নি:) তছলিম উদ্দিন আহমেদ, এসআই(নিঃ) মোঃ নাজমুল ইসলাম, এএসআই(নিঃ) মোঃ আলতাব হোসেন এবং সঙ্গীয় ফোর্সের সহায়তায় মহানগরী এলাকায় মাদক বিরোধী অভিযানকালে আরপিএমপি তাজহাট থানাধীন ২৮ নং ওয়ার্ডস্থ আশরতপুর ঈদগাহপাড়াস্থ ধৃত আসামী মোঃ মানিক মিয়া (৩৫), পিতা- মোঃ টুকু মিয়া, মাতা- মোছাঃ ছখিনা বেগম, সাং- চকবাজার, আশরতপুর, পোষ্ট- ক্যাডেট কলেজ, থানা- তাজহাট, রংপুর মহানগর, রংপুর এর বসতবাড়ীর প্রধান প্রবেশ পথের সামনে থেকে ০৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে তাজহাট থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।


ঘটনা-২ঃ গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) মোঃ গোলাম মোর্শেদ এর নেতৃত্বে এসআই(নিঃ) মোঃ নাজমুল ইসলাম, এসআই(নিঃ) মোঃ আবু ছাইয়ৃম তালুকদার  এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় আরপিএমপি কোতয়ালী থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করা কালে কোতয়ালী থানাধীন ২০ নং ওয়ার্ডস্থ উত্তর মুন্সিপাড়া, কোর্ট দশতলা বিল্ডিং এর গলিতে মোঃ আতিকুর রহমান ৥ সমুন এর বসত বাড়ীর ভিতরে অভিযান পরিচালনা করিয়া মাদকদ্রব্য ১০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ০২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ দুইজন কে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত আসামীদের নাম- (১) মোঃ আতিকুর রহমান প্রকাশ সুমন (৩৮) পিতা- মোঃ আলতাফুর রহমান, মাতা-মৃত সিদ্দিকা রহমান, সাং-উত্তর মুন্সিপাড়া ১০ তলা গলির ভিতরে ওয়ার্ড নং-২০, ২। মোঃ জয়নাল আবেদীণ জাদু (৪২), পিতা-মৃত মনছৃর আলী, মাতা-মোছাঃ জয়বুন নেছা, সাং- দেওডোবা কামার পাড়া ওয়ার্ড নং ১৪ উভয় থানা কোতয়ালী মহানগর আরপিএমপি রংপুর। 


গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতয়ালী থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।


ঘটনা-৩ঃ গত ২১/০২/২০২১ খ্রিঃ রংপুর মহানগরী বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ০১ জন মাদকসেবী এবং রংপুর মহানগরীতে বিভিন্ন হাসপালের সামনে থেকে রোগীদের চিকিৎসা প্রদানে বাধা প্রদানকারী দালাল সদস্যের ০২ সদস্যসহ মোট ০৩ জনকে গ্রেফতার করা হয়।


উল্লেখ্য যে, রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল ধরনের অবৈধ কার্যক্রম এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রনে আরপিএমপি গোয়েন্দা বিভাগ (ডিবি) টিমের অভিযান অব্যাহত থাকবে।

যে কোন অপরাধ দমনে তথ্য দিন বা যোগাযোগ করুন-     

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি)- (০১৩২০-০৭৩৬৬১)।