রংপুর মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানা পুলিশ কর্তৃক ৪০ বোতল ফেন্সিডিল, ৩০ পিস ইয়াব ট্যাবলেট, ০১ টি মোটরসাইকেল উদ্ধারসহ মোট ০৩ জন আসামী গ্রেফতার
প্রকাশের সময়: 15 Dec, 2020

ঘটনা-১ঃ গত ১৪/১২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানা পুলিশ কর্তৃক হারাগাছ হতে টাংরীর বাজার গামী পাকা রাস্তার উপর চরচতুরা গ্রামস্থ কামাল মেম্বারের বাঁশ ঝাড় সংলগ্ন মোড় থেকে ৪০ (চল্লিশ) বোতল নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল, মূল্য-অনুমান-৪০,০০০/- (চল্লিশ হাজার) টাকা এবং একটি রেজি বিহীন ব্লু রংয়ের টিভিএস মেট্রো প্লাস মোটর সাইকেল,  উদ্ধারসহ আসামী ১. মোঃ শফিকুল ইসলাম (২৮), পিতা- মোঃ সাইফুল ইসলাম, স্থায়ী : গ্রাম- আরাজি গুলাল বুধাই, থানা- হারাগাছ এবং ২. মোঃ হায়দার আলী (৩০), পিতা- মোঃ লাভলু মিয়া, স্থায়ী : গ্রাম- বালাকোয়ার, থানা- পরশুরাম, উভয় মহানগর, রংপুর-কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীসহ অজ্ঞাতনাম আসামীর বিরুদ্ধে হারাগাছ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ এর ৩৬(১) সারণি ১৪(খ)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়। 


ঘটনা-২ঃ গত ১৪/১২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন সুলতান মোড়স্থ সীমান্ত ভ্যারাইটিজ ষ্টোর এর সামনে পাকা রাস্তার উপর থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট (যাহার মুল্য অনুমান- ৯,০০০/- টাকা) এবং মাদক বিক্রয়লদ্ধ মোট ১৪৯০/- টাকাসহ সর্বমোট- ১০,৪৯০/- টাকা জব্দ করা হয় এবং আসামী মোঃ আল আমিন (২৭), পিতা- মৃত মোকছেদ আলী, সাং সুলতান মোড়, থানা- কোতয়ালী, আরপিএমপি, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ এর ৩৬(১) সারণি ১০ (ক) ধারায় মামলা দায়ের করা হয়।