35 দিন
17 ঘন্টা
50 মিনিট
39 সেকেন্ড

একাধিক মামলার পলাতক ০২ (দুই) জন আসামী গ্রেফতার

বিষয়বস্তু: আরপিএমপি সংবাদ | প্রকাশের সময় : 2019-06-11 04:50:25


একাধিক মামলার পলাতক ০২ (দুই) জন আসামী গ্রেফতার

তাদের নামে হারাগাছ থানায় দুটি মামলা রয়েছে। যা হারাগাছ থানার মামলা নং ১১, তাং ২১/০২/২০১৯, ধারা - নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০( সং০৩) এর ৭/৯(১)/৩০ এবং হারাগাছ থানার মামলা নং ১২, তাং ২১/০২/২০১৯, ধারা- পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮ (১)(২)(৬)(৭) ধারা।


পলাতক আসামীদ্বয়কে আজ ভোর রাতে (২২/০৫/২০১৯) সাড়াশি অভিযানের মাধ্যমে গ্রেপ্তার করা হয়। পলাতক আসামী মোঃ আব্দুল কাইয়ুম(৪৮), পিতা-মৃত আবু তালেব কে কোতোয়ালি থানাধীন জুম্মা পাড়া এলাকা থেকে আজ রাতে গ্রেফতার করা হয়। একই সাথে কাইয়ুম এর নিকট থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অপর পলাতক আসামী মোঃ সাহেব আলী(৪২), পিতা-মোঃ নুরুল ইসলাম কে রংপুর জেলার গংগাচড়া থানার মৌভাষা নয়াপাড়া এলাকার তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

হারাগাছ থানার আলোচিত ধর্ষণ মামলার ০৪ আসামীর মধ্যে তারা দুজন অন্যতম। উল্লেখ্য যে, উক্ত ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনের মামলার প্রধান আসামী রাসেল সিদ্দিক ও তার সহযোগী মঞ্জরুল ইতোমধ্যেই গ্রেপ্তার হয়ে জেলহাজতে আছেন।

গ্রেপ্তারকৃত আব্দুল কাইয়ুম ও সাহেব আলী উভয়ের নামে রংপুর মেট্রোপলিটন এর কোতোয়ালি থানায় আরেকটি মামলা রয়েছে। যা কোতয়ালী থানার মামলা নং ৪০ তাং ২০/০২/১৯, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০( সং০৩) এর ০৭/০৮/৩০ ধারাসহ ৩২৩/৩২৪/৩০৭/৩২৮/৫০৬ পেনাল কোড ১৮৬০।

আসামীদ্বয় দীর্ঘ দিন থেকে পলাতক ছিলেন।
গোপন সূত্রের খবরের ভিত্তিতে আসামীদ্বয়কে আজ ভোর রাতে (২২/০৫/২০১৯) বর্ণিত স্থান থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতার অভিযানের নেতৃত্বে ছিলেন সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) 
জনাব মোঃ ফারুক আহমেদ তার সঙ্গে ছিলেন হারাগাছ থানা ইন্সপেক্টর অপারেশন জনাব মোঃ রবিউল ইসলাম ও সঙ্গীয় অফিসার মেহেদী হাসান, ০৩ পি এস আই ও ফোর্স।

আরও সংবাদ