রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) কর্তৃক ৪৬ পিস ইয়াবা ট্যাবলেট ও তাজহাট থানা পুলিশ কর্তৃক ১০ কেজি শুকনো গাঁজা উদ্ধারসহ মোট ০৬ জন আসামী গ্রেফতার
প্রকাশের সময়: 22 Dec, 2020

ঘটনা-১ঃ অদ্য ২২/১২/২০২০ খ্রিঃ  গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ এর উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ কাজী মুত্তাকী ইবনু মিনান মহোদয়ের নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব উত্তম প্রসাদ পাঠক এর  তত্ত¡াবধানে এসআই (নিঃ) মোঃ নাজমুল ইসলাম নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ গোলাম মোর্শেদ, এএসআই (নিঃ) মোঃ তৈয়বুর রহমান এবং সঙ্গীয় ফোর্সসহ আরপিএমপি কোতয়ালী থানা এলাকায় মাদক বিরোধী ও বিশেষ অভিযান পরিচালনা করাকালে রংপুর জেলা পুলিশ লাইনস সংলগ্ন প্রিন্স হোটেলের  সামনে চলাচলের পাকা রাস্তার উপর থেকে সন্দেহ ভাজন ০২ জন ব্যক্তিকে তল্লাশী করে ১) ৪৬ (ছেচল্লিশ ) পিস নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, ২) তিনটি পুরাতন (বিভিন্ন কোম্পানীর) মোবাইল ফোন, ৩) ইয়াবা বিক্রয়লব্দ নগদ ২৮,৫০০/- টাকা, ৪) একটি ১০০ মডেলের পুরাতন প্রাইভেট কার ও ৫) একটি পাসপোর্ট উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামীদ্বয় হলো- (১) মোঃ মাসুদার রহমান সরকার কাঞ্চন  (৫২) পিতা-  মৃত মহিউদ্দিন সরকার, সাং-কিশামত শেরপুর, বেতগারী থানা- গঙ্গাচড়া,  জেলা- রংপুর এবং ২) মোঃ মিজু(২৪) পিতা- মৃত আনোয়ার হোসেন সাং- হাজীপাড়া ওয়ার্ড নং -১৬ থানা- কোতয়ালী, মহানগর, রংপুর।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ ধারায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।


ঘটনা-২ঃ অদ্য ২২/১২/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন লালবাগ বাজার চকিহাটির সামনে পাকা রাস্তার উপর থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ১০ (দশ) কেজি শুকনা গাঁজা উদ্ধারসহ আসামী ১। মোঃ মাসুদ রানা(২৮), পিতা- মোঃ শহীদুল ইসলাম ইসলাম, সাং- গলাকাটা মোড়, ২। মোঃ তারেক হোসেন (৩০), পিতা-মৃত ফরহাদ আলী, সাং- তাজহাট গলাকাটা মোড়, উভয় থানা- তাজহাট, রংপুর মহানগর, রংপুর, ৩। মোঃ ওমর ফারুক (২০), পিতা- মোঃ আঃ রাজ্জাক, সাং- ভেলাগুরি, থানা- হাতিবান্ধা, জেলা- লালমনিরহাট এবং ৪। মোঃ এরশাদ আলী (২৮), পিতা-মোঃ সাখাওয়াত হোসেন, সাং-কাশিরাম চৌধুরীর হাট খুনিয়া বটের তল, থানা-কালীগঞ্জ, জেলা- লালমনিরহাট-কে গ্রেফতার করা হয়। এ সংক্রান্তে তাজহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ ধারায় মামলা দায়ের প্রক্রিয়াধীন। 


উল্লেখ্য যে রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল ধরনের অবৈধ কার্যক্রম নিয়ন্ত্রনে আরপিএমপি গোয়েন্দা বিভাগ( ডিবি) টিমের অভিযান অব্যাহত থাকবে।

যে কোন অপরাধ দমনে তথ্য দিন বা যোগাযোগ করুন

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি)- (০১৩২০-০৭৩৬৬১)।